শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে অগ্রণী ব্যাংকের উদ্যোগে ৯শতাধিক দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮

॥রফিকুল ইসলাম/দেবাশীষ বিশ্বাস॥ অগ্রণী ব্যাংক লিমিটেডের উদ্যোগে গতকাল ৯ই ফেব্রুয়ারী বিকেলে রাজবাড়ী পৌরসভার ৯নং ওয়ার্ডের বিনোদপুর কলেজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৯শতাধিক দুঃস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক ফরিদপুর আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম মোঃ ওয়াহিদুল ইসলাম ও রাজবাড়ী শাখার ব্যবস্থাপক নিখিল কুমার কুন্ডু প্রমুখ।
এ সময় ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ শওকত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক বাবু মল্লিক, ড. এম.এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মোঃ রেজাউল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আঃ কুদ্দুস খান, ওয়ার্কার্স পার্টির নেতা ও রাজবাড়ী পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার মোঃ আরবান আলী, বিনোদপুর কলেজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সোনিয়া বিলকিস, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন মৃধা, হোসনে আরা বেগম ও ববিতা রাণী ঘোষ, সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মাহবুবুর রহমান, প্রধান শিক্ষিকা এনায়েতুন নেছা, সহকারী শিক্ষিকা শ্রাবণী মিত্র, নারগিস সুলতানা, সাহানা পারভীন, রফিকুল ইসলাম, শারমিন সুলতানা ও উম্মে হানি মিষ্টি, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ মাখন প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি বলেন, সাধারণ মানুষের জন্য বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার জন্য বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কম্বল বিতরণ করার সময় ছোটবেলার স্মৃতিচারণ করে আলহাজ্ব কাজী কেরামত আলী আরো বলেন, এই গ্রামের পদ্মাপাড়েই আমি বেড়ে উঠেছি। এক সময় গ্রামটি অনেক বড় ছিল কিন্তু পদ্মার ভাঙ্গনে গ্রামটি আজ ছোট হয়ে গেছে। প্রতিমন্ত্রী হলেও আমি আপনাদের কাজী কেরামতই আছি। আমি সংসদ সদস্য হয়ে যেমন ছিলাম, প্রতিমন্ত্রী হয়েও তেমনই আছি। আমি আপনাদের ভালোবাসার মানুষ হিসেবেই বেঁচে থাকতে চাই। আমি আশা করবো, আপনারা দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজার রাখার জন্য পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকেই ক্ষমতায় আনতে ভূমিকা রাখবেন।
তিনি দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য অগ্রণী ব্যাংককে ধন্যবাদ জানান এবং তাদের মতো বাংলাদেশের অন্যান্য প্র্রতিষ্ঠানগুলোকেও আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!