শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৯ই ফেব্রুয়ারী সকাল ১০টায় দক্ষিণ ভবাণীপুস্থ রাজবাড়ী প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গনে অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত দুঃস্থ-অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে এই ত্রাণ বিতরণ করেন শিক্ষা প্রতিমন্ত্রী (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি।
রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফির সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন, জেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও জজ কোর্টের পিপি এডঃ উজির আলী শেখ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক। অনুষ্ঠান উপস্থাপনা করেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাজী হেদায়েত হোসেন স্মৃতি সংসদের সভাপতি গোলাম মোস্তফা আলম। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ত্রাণ নিতে আসা ৬নং ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় বাসিন্দাগণ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি বলেন, রাজবাড়ী পৌরসভার অনেক এলাকার মধ্যে ৬নং ওয়ার্ডও এবারের অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়েছে। একটু দেরীতে হলেও এই এলাকার মানুষের প্রতি আমার ভালোবাসা ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা আলমের ঐকান্তিক প্রচেষ্টার কারণে আজকে ৪শ’র অধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা সম্ভব হচ্ছে। ৬নং ওয়ার্ডে ড্রেনেজ ব্যবস্থা না থাকা ও বৃষ্টির পানি বের হওয়ার কোন পথ না থাকার কারণে এবারের অতিবৃষ্টিতে এই ওয়ার্ডে পানি জমে যায়। এতে এই এলাকার সাধারণ জনগন ক্ষতিগ্রস্ত ও দুর্ভোগের শিকার হয়। আমি আশা করবো, অচিরেই এই এলাকার জলাবদ্ধতা নিরসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখা হাসিনার কারণে দেশের অনেক উন্নয়ন হচ্ছে। যেখানেই সাধারণ মানুষ সমস্যার সম্মুখীন হচ্ছে সরকার সেখানেই ত্রাণ বিতরণসহ সার্বিক সহযোগিতার মাধ্যমে সমস্যার সমাধানের উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।
তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। আমি আশা করি, রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ডবাসী নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ভূমিকা রাখবে।
উল্লেখ্য, ত্রাণ হিসেবে ৬নং ওয়ার্ডের অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত দুঃস্থ-অসহায় ৪০৪জন জনের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!