সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিভেদ ভুলে দলের সাংগঠনিক কর্মকান্ড জোরদার করতে হবে — রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপি আওয়ামী লীগের কর্মীসভা গতকাল ৯ই ফেব্রুয়ারী বিকেলে বাগদুলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সরদারের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশে সন্ত্রাস-দুর্নীতি হয়। দুর্নীতির মামলায় রায় হয়ে খালেদা জিয়া এখন জেলে আটক রয়েছেন।
তিনি বলেন, বিগত বিএনপি সরকারের সন্ত্রাস-দুর্নীতি, চাঁদাবাজী, হাতুড়ি পেটা, খুন,ধর্ষন-রাহাজানীতে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল। কিন্তু বর্তমানে সে পরিস্থিতি নেই। মানুষ এখন সুখে-শান্তিতে বসবাস করছে। কৃষি, বিদ্যুৎ, আইন-শৃঙ্খলা সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে যার জমি আছে ঘর নেই এমন পরিবারের বসতঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীনভাতা এসবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান।
তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে দলীয় নেতাকর্মীদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ড জোরদার করতে হবে।
কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গণী ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার বক্তব্য রাখেন। কর্মী সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মৌরাট ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সী সিরাজুল ইসলাম। উপস্থাপনা করেন অধ্যাপক শিব শঙ্কর চক্রবর্তী। কর্মী সভায় মৌরাট ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামানিকসহ পাংশা উপজেলা ও ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, এরআগে গতকাল শুক্রবার সকালে পৌরসভার রঘুনাথপুর এলাকায় একটি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। অনুষ্ঠানে পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!