শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ের আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ ‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গতকাল ৭ই ফেব্রুয়ারী দিনব্যাপী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে সদর উপজেলা পর্যায়ের আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতার শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান হিসেবে বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডঃ এম.এ খালেক।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নুরমহল আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন সুলতানা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন, ভবাণীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রিজিয়া খান, বানীবহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হান্নান প্রমুখ।
এ সময় রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাগণ, বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডঃ এম.এ খালেক তার বক্তব্যে বলেন, প্রতিটি শিশুরই মানসম্মত লেখাপড়ার পাশাপাশি মানসিক বিকাশ ও সুস্থ্য থাকার জন্য খেলাধুলা করা উচিত। যাতে তারা আগামীর ভবিষ্যৎ হয়ে পাড়াশোনায় দুর্বল হলেও খেলাধুলার ক্ষেত্রে মেধা বিকাশের সুযোগ থাকলে তা কাজে লাগাতে পারে। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও উচিত শিক্ষার্থীদের শুধু পড়াশোনা না করিয়ে খেলাধুলারও সুযোগ সৃষ্টি করে দেয়া।
তিনি প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণের আহ্বান জানান এবং সদর উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় বিজয়ীদের পাশাপাশি অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানান। বক্তব্যের পর্ব শেষে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার আওতাধীন পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে ১ম স্থান অধিকারীগণ উপজেলা পর্যায়ের ৪৮টি ইভেন্টে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এদের মধ্যে প্রতিটি ইভেন্টে ১ম স্থান অধিকারীগণ পরবর্তীতে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!