শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে নিউক্লিয়াস কোচিং সেন্টারে তালা॥কয়েকজন শিক্ষকের বাড়ীতে হানা

  • আপডেট সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের কয়েকটি কোচিং সেন্টার ও কয়েকজন শিক্ষকের বাড়ীতে পরিচালিত গতকাল ৩রা ফেব্রুয়ারী কোচিংয়ে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।
জানাগেছে, সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকার সমবায় মার্কেটের তৃতীয় তলায় নিউক্লিয়াস কোচিং সেন্টার পরিচালিত হওয়ায় গতকাল ৩রা ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে সেটি তালাবন্ধ করে দেয়।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) মোঃ ছাদেকুর রহমানের নেতৃত্বে পরিচালিত অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন এবং জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।
জানাগেছে, চলমান এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষা শুরুর ৭দিন পূর্বে অর্থাৎ গত ২৬শে জানুয়ারী থেকে সকল কোচিং সেন্টার বন্ধের জন্য শিক্ষা মন্ত্রণালয়ের পত্রের প্রেক্ষিতে রাজবাড়ী জেলা ম্যাজিস্ট্রেট বিজ্ঞপ্তি পত্রিকায় প্রচার করে কোচিং সেন্টার বন্ধের নির্দেশ প্রদান করেন।
কিন্তু সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকার সমবায় মার্কেটের তৃতীয় তলায় নিউক্লিয়াস কোচিং সেন্টারে সকাল থেকে রাত ৭/৮টা পর্যন্ত নিয়মিত কোচিং করানো হচ্ছিল গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত সেখানে উপস্থিত হয়। কিন্তু অভিযানের কিছুক্ষণ পূর্বেই সেখানকার শিক্ষার্থীদের ছুটি দেওয়া হয়। তখন কোচিং সেন্টারে উপস্থিত পরিচালক মোঃ শাহীন খানকে জিজ্ঞাসাবাদে তিনি কোচিং চলানোর কথা স্বীকার করলে ভ্রাম্যমান আদালত কোচিং সেন্টারটি তালাবদ্ধ করে চাবি নিয়ে যায়।
এছাড়াও ভ্রাম্যমান আদালত রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা শিশু পার্ক এলাকা, শিশু রাজ্য স্কুল, গালর্স স্কুল সংলগ্ন ৩জন শিক্ষকের এবং সজ্জনকান্দা এলাকায় ভান্ডারিয়া মাদ্রাসার ১জন শিক্ষকের বাড়ীতে পরিচালিত কোচিং পরিচালনায় খবর পেয়ে সেখানে হানা দেয়। তবে তখন সেখানে তাদের কাউকে পাওয়া যায়নি।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) মোঃ ছাদেকুর রহমান ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান বলেন, চলমান এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষা চলাকালীন যে সকল কোচিং সেন্টার বা শিক্ষক বাস-বাড়ীতে কোচিং পরিচালনা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!