বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নিজের একমাত্র কন্যা চৈতীকে এপিএস নিয়োগ করলেন নবনিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ নিজের একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতীকে নিজের সহকারী একান্ত সচিব(এপিএস) হিসেবে নিয়োগ দিয়েছেন নবনিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রী(কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ) আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি।
আজ ২৩শে জানুয়ারী-২০১৮ তারিখে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীন নিয়োগ শাখার সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত ৭৫নম্বর প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ‘কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপির অভিপ্রায় অনুসারে কানিজ ফাতেমা চৈতি, পিতা-কাজী কেরামত আলী, মাতা-রেবেকা সুলতানাকে প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব হিসেবে নিয়োগ প্রদান করা হলো।
প্রজ্ঞাপনে আরও বলা হয়, প্রতিমন্ত্রী যত দিন এ পদ অলংকৃত করবেন অথবা কানিজ ফাতেমা চৈতীকে উক্ত পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এ নিয়োগ আদেশ কার্যকর থাকবে।
প্রজ্ঞাপনে কানিজ ফাতেমা চৈতীর বর্তমান ঠিকানা ঃ বাড়ী নং-৮, রোড নং-৩/সি, নিকুঞ্জ-১ (দক্ষিণ), ঢাকা। আর স্থায়ী ঠিকানা ঃ হাসপাতাল সড়ক, সজ্জনকান্দা, রাজবাড়ী সদর, রাজবাড়ী উল্লেখ করা হয়েছে।
গত ২রা জানুয়ারী প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী এবং ৩রা জানুয়ারী তিনি শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের দায়িত্ব পান।
উল্লেখ্য, এরআগে কানিজ ফাতেমা চৈতী জেট এয়ারওয়েজে সেলস এক্সিকিউটিভ পদে নিযুক্ত ছিলেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে এলএলএম ডিগ্রী অর্জনের পূর্বে লন্ডন ইউনিভার্সিটির এক্সটারনাল প্রোগ্রামের আওতায় ভূঁইয়া একাডেমী থেকে এলএলবি অনার্স ডিগ্রি, ধানমন্ডি টিউটোরিয়াল স্কুল থেকে ও লেভেল এবং এ লেভেল পাশ করেন।
রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের অন্যতম নেত্রী কানিজ ফাতেমা চৈতী তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং প্রয়াত গণপরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের নাতনী। তার মাতা রেবেকা সুলতানা সাজু রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য। তার স্বামী মোঃ আসিফ ইকবাল পেশায় মেরিন ইঞ্জিনিয়ার ও আওয়ামী লীগ নেতা এবং শ্বশুর আলহাজ্ব হাবিবুর রহমান বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য।
এ ব্যাপারে কানিজ ফাতেমা চৈতী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আমি আমার পিতা আলহাজ্ব কাজী কেরামত আলীর সাংগঠনিক কাজে সহযোগিতা করে আসছি এবং তারই ধারাবাহিকতায় এপিএস হিসেবে নিয়োগ পেয়েছি। তিনি এপিএস হিসেবে অর্পিত দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!