শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় আহবান ঃ আমার নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী করলে তাকে তাৎক্ষনিকভাবে পুলিশে ধরিয়ে দিন — সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী

  • আপডেট সময় রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ সংরক্ষিত মহিলা আসনের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী বলেছেন, রাজবাড়ী বাজারে তার নাম ভাঙ্গিয়ে কতিপয় ব্যক্তিরা চাঁদা আদায়ের চেষ্টা করেেছ এমন অভিযোগ পাওয়া গেছে। আসলে সেটি সত্যি না। এ ধরনের কার্যক্রমে তিনি বা তার সাথের কেউ সাথে জড়িত না। যদি এমন কোন চাঁদাবাজের সন্ধান আপনারা পান তাহলে তাৎক্ষনিকভাবে তাকে আটক করে পুলিশে সোপর্দ করবেন।
গতকাল ২০শে জানুয়ারী রাত সাড়ে ৭টায় রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গাস্থ নিজ বাসভবনে রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী আরো বলেন, একটি মহল সরকারী দলের সংসদ সদস্যদের চরিত্র হরন করতে মরিয়া হয়ে উঠেছে। সম্প্রতি আমার কাছে বিভিন্ন স্থান থেকে সংবাদ আসাছে আমার নাম ভাঙ্গিয়ে বা আমার খালাতো ভাই বা আমার আত্মীয় পরিচয়ে একটি দুর্বৃত্ত চক্র ব্যবসায়ীর কাছ থেকে চাঁদাবাদী করছে। যা উদ্দেশ্যেমূলক।
এ সময় তিনি উপস্থিত সদর থানার ওসি মোঃ তারিক কামালকে বলেন, তার নাম ভাঙ্গিয়ে বা আত্মীয় পরিচয়ে চাঁদাবাজী এবং অন্য কোন অপকর্মের সাথে যারাই যুক্ত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনতে হবে। এ সময় তিনি বাজারে ব্যবসায়ীদের নিরাপত্তা এবং মাদক বিক্রির বিরুদ্ধে পুলিশী টহল জোরদার করাসহ ব্যবসায়ীদের সচেতন থাকার আহবান জানান।
মতবিনিময় সভায় এমপি লাভলী চৌধুরীর ভাই মোঃ মাহমুদুল কবীর চৌধুরী লাবু, রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মতিন মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ ছমির উদ্দিন, সদর থানার ওসি মোঃ তারিক কামাল, বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী হাজী মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আলাউদ্দিন, মোঃ আক্তারুজ্জামান, রাজলক্ষী জুয়েলার্সের মালিক জয়দেব কর্মকার, রাজবাড়ী ন্যাশনাল ব্যাংকের ম্যানাজার মোঃ আবু মুসা, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডাঃ আব্দুর রহিম মোল্লাসহ গণমাধ্যমের কয়েকজন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!