শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ছাত্রীকে যৌন হয়রানী॥২যুবক আটক

  • আপডেট সময় রবিবার, ১ জানুয়ারী, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানী করায় দুই যুবককে পুলিশ আটক করেছে। গতকাল ৩১শে ডিসেম্বর সকালে উপজেলার মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে এ ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হলো ঃ একই উপজেলার পাতুরিয়া গ্রামের দিদার হোসেনের ছেলে টুটুল হোসেন(১৭) ও বি-বনগ্রামের কামাল বিশ্বাসের ছেলে রাব্বি হাসান রনি(১৭)।
জানাযায়, পাতুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল টুটুল। কিন্তু এতে রাজী ছিল না ওই ছাত্রী। গতকাল ৩১শে ডিসেম্বর সকাল ৭টার দিকে ওই ছাত্রী মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়ে সকাল ৮টার দিকে সে বাড়ী ফিরছিল। পথিমধ্যে টুটুল ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এতে প্রত্যাখান করায় টুটুল ও তার সহযোগি রাসেল এবং রনি ওই ছাত্রীকে জোর পূর্বক ধরে মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে যায়। সেখানে টুটুল তাকে জোর পূর্বক চুমু দেয়াসহ যৌন হয়রানী করে।
এ ঘটনায় ওই ছাত্রী কালুখালী থানায় লিখিত অভিযোগ করলে বিকেলে টুটুল ও রনিকে মৃগী এলাকা থেকে পুলিশ আটক করে। আটককৃত টুটুল ও রনি মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। কালুখালী থানার মামলা নং-১০, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন ২০০০(সংশোধনী/০৩) ১০/৩০।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!