শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

খানখানাপুরে দুর্ঘটনা কবলিত গাড়ীতে অস্ত্রের মুখে দুর্ধর্ষ ডাকাতি

  • আপডেট সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে গত ২৯শে ডিসেম্বর দিবাগত রাতে স্কুল শিক্ষকের বাড়ীসহ দুটি বাড়ীতে ডাকাত দল হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুন্ঠন করে যাওয়ার পথে মহাসড়কের খানখানাপুর রেলগেট এলাকায় একটি পরিবহনের কয়েক যাত্রীর কাছ থেকেও টাকা-পয়সাও লুটে নিয়েছে।
স্থানীয় সুত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ১২/১৩জনের একদল সশস্ত্র ডাকাত রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কুন্ডুবাড়ী এলাকার স্থানীয় সুরাজ মোহনী ইনস্টিটিউটের শিক্ষক আব্দুর রাজ্জাকের বাড়ীর ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে ঘরের খুঁটির সাথে বেঁধে রেখে আলমারী থেকে নগদ ৫০হাজার টাকা ও প্রায় দেড় লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার লুট করে। এ সময় তার স্ত্রী বাড়ীতে ছিলেন না। কয়েক বছর আগেও ওই বাড়ীতে ডাকাতি হলে বাড়ীর মালিক বেবতি কুন্ড বাড়ী ভাড়া দিয়ে ঝিনাইদাহ জেলা শহরে ব্যবসা করে পরিবারসহ বসবাস করেন।
এরপর ডাকাত দল বাড়ীর পর পাশের এলাকার স্থানীয় আমজাদ হোসেন নামের এক বিএনপি নেতার বাড়ীতে ঢুকে আগ্নেয়াস্ত্র দিয়ে ভয় দেখিয়ে বাড়ির সবাইকে বেঁধে নগদ টাকা, চারটি মুঠোফোনসহ দুই লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে পালিয়ে যাওয়ার পথে পথে ডাকাত দল দৌলতদিয়া-খুলনা জাতীয় মহাসড়কের খানখানাপুর রেলগেট এলাকায় দুর্ঘটনা কবলিত এস.এ পরিবহনের দাঁড়িয়ে কাভার্ড ভ্যানের ৩জন স্টাফকে অস্ত্রের মুখে হাত-পা বেঁধে মারধর করে তিনটি মোবাইল ফোন ও নগদ ১০হাজার টাকা ছিনিয়ে নেয়।
ডাকাতির সংবাদ পেয়ে গতকাল শুক্রবার সকালে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ নুরুজ্জামান জানান, ডাকাতির ঘটনায় কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!