মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

  • আপডেট সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ গত ২৯শে ডিসেম্বর রাত ৮টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা কলেজ মোড়ের অদূরে বিশেষ অভিযান চালিয়ে ১শ’ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা ছায়েদুল ইসলাম (৩৭)কে গ্রেফতার করেছে।
ধৃত ছায়েদুল ইসলাম রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের বাহাদুর আলীর ছেলে।
জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানার অফিসার ইনচার্জ এস.এম শাহজালালের সার্বিক তত্ত্বাবধানে এস.আই মোঃ মনিরুজ্জামান মোল্লার নেতৃত্বে এএসআই শরিফুল ইসলামসহ সঙ্গীয় পুলিশের একটি দল তাকে আটক করে। পুলিশ তার শরীরে তল্লাশী করে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করে।
পাংশা থানার অফিসার ইনচার্জ এস.এম শাহজালাল জানান, ধৃত ছায়েদুল ইসলাম একজন মাদক বিক্রেতা। গোপন সংবাদের ভিত্তিতে ১শ’ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। বালিয়াকান্দি থানায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। ১শ’ পিস ইয়াবাসহ তাকে আটকের বিষয়ে পাংশা থানায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার তাকে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!