সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী স্টেশনে আটকে থাকা দিন মজুরের মধ্যে জেলা মহিলা সংস্থার চেয়ারম্যানের খাবার বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১ এপ্রিল, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসের কারণে রাজবাড়ী রেলস্টেশনে আটকে থাকা উত্তরবঙ্গের প্রায় অর্ধশত দিন মজুরের মধ্যে খাবার বিতরণ করেছে জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন।
গতকাল ৩১শে মার্চ দুপুরে রাজবাড়ী রেলস্টেশন সংলগ্ন ফুলতলায় দুরত্ব বজায় রেখে তাদের মধ্যে খাবার তুলে দেয়া হয়।
এ সময় জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি আবুল কালাম ও শহর কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক আঃ সাত্তার মন্ডল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সাকিব রাফি, সাংবাদিক খন্দকার রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি আবুল কালাম জানান, এ নিয়ে টানা পঞ্চম দিনের মতো রাজবাড়ী স্টেশনে আটকে থাকা উত্তরবঙ্গের দিন মজুরের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। গতকাল ৩১শে মার্চ দুপুরে এসব মানুষের মধ্যে জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকনের সহযোগিতায় ভাত ও ডিম বিতরণ করা হয়। একই দিন সকালে ও রাতে তাদের মধ্যে কমিউনিস্ট পার্টির উদ্যোগে খাবার বিতরণ করা হয়।
প্রসঙ্গত, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসমগম এড়াতে গত ২৫শে এপ্রিল থেকে রাজবাড়ীতে ট্রেন ও বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় আটকে পড়ে এসব দিন মজুর। কাছে টাকা পয়সা না থাকায় তাদের তিন বেলা খাওয়ানোর উদ্যোগ নেয় জেলা কমিউনিস্ট পার্টি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!