শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে জেলা ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের উদ্যোগে রাজবাড়ী জেলা প্রশাসনের সহযোগিতায় গতকাল ১২ই জুন দুপুর আড়াইটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রখেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী। অতিরিক্ত জেলা প্রশাসক রেবেকা খানের সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু, জেলা ব্র্যাক প্রতিনিধি নেফাজ উদ্দিন, স্বদেশ নাট্যাঙ্গণের সাধারণ সম্পাদক অজয় দাস তালুকদার প্রমুখ।
এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্ল¬া, এলজিইডির নির্বাহী প্রকৌশলী খান এ শামীম, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, বিভিন্ন সরকারী বিভাগের উপ-পরিচালক ও কর্মকর্তাগণ, বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, এনজিও প্রতিনিধিগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, এনজিও প্রতিনিধিগণ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
কর্মশালায় জেলা ব্র্যান্ডিং বিষয়ে বিভিন্ন তথ্য সম্বলিত পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান। কর্মশালার শুরুতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্ল¬ার কথা ও সুরে রাজবাড়ী জেলার ব্র্যান্ড সংগীত “পদ্মা কন্যা রাজবাড়ী” গানের ভিডিও সিডি প্রদর্শন করা হয়।
কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা মোতাবেক রাজবাড়ী জেলাসহ দেশের প্রত্যেক জেলায় ব্র্যান্ডিং নিয়ে কাজ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার ব্র্যান্ডিং এর জন্য আপনাদের সাথে আলোচনা করে “পদ্মা কন্যা রাজবাড়ী” ব্র্যান্ডিং নাম ও এই নামের সাথে মিলিয়ে একটি ব্র্যান্ডিং লোগো তৈরী করা হয়েছে। যা ইতিমধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআইতে প্রেরণ করা হয়েছে। এখন আমাদের সকলকে রাজবাড়ী জেলার নাম, এর ঐতিহ্য ও যে সব কারণে এই জেলা বিখ্যাত সে সকল বিষয়ে দেশে ও দেশের বাইরে আমাদের পরিচিত তুলে ধরতে হবে। তবেই রাজবাড়ী জেলার এই ব্রান্ডিং এর কাজটি সফল হবে।
তিনি রাজবাড়ী জেলার ব্র্যান্ডিং সংগীতের লেখক, সুরকার ও গীতিকার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মানোয়ার হোসেন মোল্ল¬াকে সুন্দর ভিডিও সিডি তৈরী করার জন্য উপস্থিত সকলের পক্ষ থেকে ধন্যবাদ জানান। এছাড়াও কর্মশালায় জেলা ব্র্যান্ডিং এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
উল্লেখ্য, জেলা ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালার পর জনপ্রিয় “পদ্মা কন্যা রাজবাড়ী” গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে আপলোড কর হয়। ইউটিউবে গানটির ভিডিও লিংক- http://www.youtube.com/watch ?v=mF6ANNn07qA&feature=youtu.be

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!