বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সাভার থেকে আসা ২শিশুকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিলো খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ

  • আপডেট সময় সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকার সাভারের জামগড়া এলাকা থেকে বাইসাইকেলযোগে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে আসা দুঃসাহসী দুই শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। গতকাল ৯ই ফেব্রুয়ারী দুপুরে শিশু দুইটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
গত ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাদেরকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশু দু’টি হলো ঃ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার মাধবপুর গ্রামের বাকী বিল্লাহ’র ছেলে মামুন মাতুব্বর(১০) এবং কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার পূর্ব বনেরগাঁও গ্রামের সাইফুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন(১০)।
খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম জানান, শিশু দু’টির পৈত্রিক বাড়ী ফরিদপুর ও কিশোরগঞ্জ জেলায় হলেও তাদের পরিবার সাভারের জামগড়া এলাকায় বসবাস করেন। সেই সুবাদে উভয় পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। শিশু দু’টি জামগড়া এলাকার একটি মাদ্রাসায় একই সঙ্গে লেখাপড়া করে। গত ৮ই ফেব্রুয়ারী সকাল ৭টার দিকে তারা মাদ্রাসায় যাওয়ার জন্য বাইসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হওয়ার পর শিশু মামুনের পৈত্রিক বাড়ী ফরিদপুরের বোয়ালমারীর উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা গোয়ালন্দ মোড় এলাকায় এসে পথ হারিয়ে কান্নাকাটি করা শুরু করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে এনে খাবার খাইয়ে ঘুমানোর ব্যবস্থা করা হয়। পরে তাদের কাছ থেকে ঠিকানা নিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে আসতে বলা হয়। দুপুরে পরিবারের লোকজন এলে শিশু দু’টিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!