মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নবাগত জেলা ও দায়রা জজের সাথে ডিসি ও এসপি’র সাক্ষাৎ

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হকের সাথে গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকেলে তার অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা প্রশাসক জিনাত আরা এবং পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা।
সাক্ষাতকালে জেলা প্রশাসক জিনাত আরা নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হককে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও জেলার ব্র্যান্ড লোগো পদ্মা কন্যা সম্বলিত একটি সুদৃশ্য মগ উপহার দেন।
এছাড়াও পুলিশ সুপার পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হককে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হকের সহধর্মিনী, রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা ও সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক এবং পুলিশ সুপারের সাক্ষাৎকালে নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হক আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় তাদের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, রাজবাড়ীর নবাগত জেলা ও দায়রা জজ পদে মোঃ আমিনুল হক গতকাল ১২ই ফেব্রুয়ারী সকালে যোগদান করেন। তার পূর্বে তিনি ঢাকাস্থ কোর্ট অব সেটেলমেন্টের চেয়ারম্যান(জেলা জজ) পদে দায়িত্ব পালন করেন। গত ১১ই ফেব্রুয়ারী বিকেলে তিনি নতুন কর্মস্থলে যোগদানের জন্য রাজবাড়ীতে আগমন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!