সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ইনজুরি টাইমে নেইমার-কৌতিনিয়োর গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল

  • আপডেট সময় শনিবার, ২৩ জুন, ২০১৮

॥স্পোর্টস ডেস্ক॥ ইনজুরি টাইমে ভাঙল কোস্টারিকা বাঁধা। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে ফিলিপে কৌতিনিয়ো ও নেইমারের লক্ষ্যভেদে জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল।
একের পর এক আক্রমণ ভেস্তে যাওয়ার পর একেবারে শেষ মুহূর্তে বার্সেলোনা মিডফিল্ডারের গোলে জয়ের সুবাস পায় তারা। আর ইনজুরি টাইমের শেষ মিনিটে নেইমার স্কোরশিটে নাম তুললে সেন্ট পিটার্সবার্গে ব্রাজিল পায় ২-০ গোলের জয়।
ব্রাজিলের একের পর এক আক্রমণ, বিপরীতে কোস্টারিকার প্রতিরোধের দেয়াল, সঙ্গে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির(ভিএআর) সিদ্ধান্তে ব্রাজিলের পেনাল্টি বাতিল- সেন্ট পিটার্সবার্গের উত্তেজনা ছড়ানো ম্যাচে সবকিছুরই দেখা মিললো। যেখানে রক্ষণাত্মক কোস্টারিকার হৃদয় ভেঙে ব্রাজিল উৎসবে মাতে ইনজুরি টাইমের গোলে। নির্ধারিত সময় শেষে তখন শুরু হয়েছে ইনজুরি টাইমের খেলা। মার্সেলোর ক্রস রবের্তো ফিরমিনোর হেড হয়ে আসে গাব্রিয়েল জেসুসের কাছে। ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার বলটা ঠিকমতো নিয়ন্ত্রণে নিতে পারেননি। সেটা অবশ্য ব্রাজিলের জন্য আশীর্বাদ হয়েই আসে। তার বাজে নিয়ন্ত্রণের কারণেই দ্রুতগতিতে এগিয়ে এসে বলটি পায়ের উপরের দিকের অংশের শটে জালে জড়িয়ে দেন কৌতিনিয়ো। কেইলর নাভাসের দেয়াল ভেঙে উল্লাসে মাতা ব্রাজিল শেষ বাঁশি বাজার আগমুহূর্তে আবারও করে গোলোৎসব। এবার স্কোরশিটে নাম তোলেন নেইমার। দগলাস কোস্তার ক্রস ছোট বক্সের সামনে থেকে বাঁ পা পায়ের টোকায় ব্যবধান দ্বিগুণ করেন পিএসজি ফরোয়ার্ড। শেষ পর্যন্ত ২-০ গোলের জয়ে ৩পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে তারা।
সব মিলিয়ে দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের শীর্ষে বসলো সেলেসাওরা। আর টানা দুই ম্যাচ হারে বিশ্বকাপ শেষ হয়ে গেল কোস্টারিকার। ৩পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সার্বিয়া, আর ১পয়েন্ট নিয়ে তিন নম্বরে সুইজারল্যান্ড।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!