মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর নতুন এডিএম খন্দকার মুশফিকুর রহমানের যোগদান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর নতুন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) হিসেবে যোগদান করেছেন খন্দকার মুশফিকুর রহমান। রাজবাড়ীতে যোগদানের পূর্বে তিনি নওগাঁর মান্দা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। যোগদানকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
অপরদিকে রাজবাড়ীর বিদায়ী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) মোঃ আমিনুল ইসলামকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ‘বন্যাপ্রবণ ও নদী ভাঙ্গন এলাকার বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ(৩য় পর্যায়)’ শীর্ষক প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে বদলী করা হয়েছে।


গতকাল ১৪ই আগস্ট জেলা প্রশাসকের কার্যালয়ের সংস্থাপন শাখার এক অফিস আদেশে আগামী ১৮ই আগস্ট অপরাহ্ন থেকে বিদায়ী এডিএম মোঃ আমিনুল ইসলামকে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত করার কথা বলা হয়েছে। গতকাল বুধবার তাকে বিদায় জানায় জেলা প্রশাসক দিলসাদ বেগমসহ কালেক্টরেটের অন্যান্য কর্মকর্তাগণ।
অপরদিকে নওগাঁর মান্দা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত থাকা খন্দকার মুশফিকুর রহমানকে গত ২৪শে জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসানের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক পদে বদলী করা হয়। একই আদেশে দি কোড অব ক্রিমিনাল প্রসিডিউর, ১৮৯৮ এর ১০(২) ধারার বিধান অনুযায়ী তাকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!