মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের নগরকান্দায় জোড়া খুনের সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন-বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২জন নিহত ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
এলাকাবাসীর ব্যানারে গতকাল ১৪ই আগস্ট দুপুরে নগরকান্দার এম.এন একাডেমীর সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়। মানববন্ধন চলাকালে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সোবহান মিয়া, কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, চরযশোরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান পথিক, সংসদ উপনেতার পিও আজাদ হোসেন, নিহত একজনের বোন আসমা শহীদ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ অবিলম্বে সকল খুনীর গ্রেফতার ও ফাঁসির দাবী জানান। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।
উল্লেখ্য, দলীয় অভ্যন্তরীণ বিরোধের জেরে গত ১০ই আগস্ট বিকালে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ মিয়া হৃদয় ঢাকা থেকে বাড়ী ফেরার পথে নগরকান্দার কাইচাইলে পৌঁছালে কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডুর সমর্থকরা তার উপর হামলা চালায়। এ সময় হানিফ তার কাছে থাকা লাইসেন্স করা শর্টগান দিয়ে গুলিবর্ষণ করলে রওশন মিয়া(৫২) ও তুহিন মিয়া(২৫) নামের দু’জন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। গুলিবিদ্ধ আরও ৮ জন এখনো ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ২১জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করে নগরকান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ প্রধান অভিযুক্ত যুবলীগ নেতা হানিফ মিয়া হৃদয়সহ ৫জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হানিফ মিয়া হৃদয়ের কাছ থেকে তার লাইসেন্সকৃত শর্টগান ও ৩৬ রাউন্ড গুলি জব্দ করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!