বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সন্ধান দিন॥পদ্মা নদী থেকে উদ্ধার হওয়া তাসলিমা এখন রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি

  • আপডেট সময় বুধবার, ২৪ জুলাই, ২০১৯

॥চঞ্চল সরদার॥ পদ্মা নদী থেকে উদ্ধারকৃত তাসলিমা আক্তার(২৫) নামের এক নারীকে গতকাল ২৩শে জুলাই বিকালে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তাকে হাসপাতালে এনে ভর্তিকারী রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়ার গ্রাম পুলিশ সদস্য হারুন মোল্লা জানান, বালুবাহী একটি বলগেটের শ্রমিকরা গতকাল মঙ্গলবার দুপুরে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের মাঝামাঝি একটি স্থান থেকে নদীতে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে জৌকুড়ায় নিয়ে আসে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তিনি তাকে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করেন।
গতকাল ২৩শে জুলাই সন্ধ্যায় রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে দেখা যায়, সে হাসপাতালের ৩য় তলার মেডিসিন ওয়ার্ডের ফ্লোরের একটি বিছানায় শুয়ে আছে। এ সময় তার নাম-ঠিকানা ও নদীতে ভেসে থাকার কারণ সম্পর্কে জানতে চাইলে সে শুধু তার বাড়ী পাবনার সুজানগর বলা ছাড়া আর কিছু বলেনি।
মেডিসিন ওয়ার্ডের কর্তব্যরত নার্স মেহেরা খাতুন বলেন, বর্তমান তার অবস্থা ভালো রয়েছে। দু’এক দিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। এ খবর লেখা পর্যন্ত তার পরিচয় মেলেনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!