শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর পাবলিক হেলথ এলাকা থেকে দেশী অস্ত্রসহ ৪ডাকাত গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০১৯

॥শেখ মামুন॥ গত ১৩ই জুলাই গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে রাজবাড়ী শহরের পাবলিক হেলথ মোড়ের কাছ থেকে অস্ত্রসহ ৪জন ডাকাতকে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত দেড়টার দিকে ৯/১০জনের একদল ডাকাত সদস্যের পাবলিক হেলথের নিকটের একটি সুপারী বাগানে ডাকাতির প্রস্তুতির খবর জানতে পেরে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যান এবং ৪জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও তালা ও গ্রীল কাটার যন্ত্র উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুরের ভাঙ্গা থানাধীন গুলগুলদি গ্রামের আঃ মালেক মোল্লার ছেলে সোহেল মোল্লা, একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে নূর আলম, রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার সাহাবুদ্দিন শেখের ছেলে সাজ্জাদ শেখ এবং সদর উপজেলার রামকান্তপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে জিকরুল হাসান নাহিদ।
এদের মধ্যে সোহেলের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ৪টি ও রাজবাড়ী থানায় ১টি মামলা রয়েছে। মামলাগুলো হত্যা-অপহরণ ও মাদক সংক্রান্ত। তাদেরকে পুলিশ আদালতে সোপর্দ করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!