সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর দয়ালনগরে ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক ফরিদ আটক॥অতপর বিয়ে–

  • আপডেট সময় শনিবার, ৬ জুলাই, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামে ছাত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় আটক শিক্ষক ফরিদ দেওয়ানকে বিয়ে পরিয়ে দিয়েছে এলাকাবাসী।
গতকাল ৫ই জুন রাত ৮টায় স্থানীয় ঘরের মধ্যে সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দুই সন্তানের জনক ফরিদ দেওয়ান (৪৩)কে ও অনার্স ২য় বর্ষের ছাত্রী সুরাইয়া আক্তার(২২) এর সাথে তার ঘরে আপত্তিকর অবস্থায় হাতে নাতে ধরে আটক করে। এ সময় স্থানীয়রা তাদেরকে মারপিট শুরু করলে পরিস্থিতি বেগতিক দেখে ওই শিক্ষক ও ছাত্রী পরস্পর বিয়ের জন্য সম্মত হলে তাদের স্থানীয়রা বিয়ে পরিয়ে দেয়।
ছাত্রীর বাবা জাফর মন্ডল জানান, আমি ভ্যান চালিয়ে সংসার চালাই। আমার মেয়েও এক সময় সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল। এখন কলেজে পড়ে। ফরিদ মাষ্টার আমার মেয়েকে দিয়ে ওই স্কুলের পরীক্ষার খাতা দেখাতো। আজ ঘটনার সময় আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমি ভ্যান নিয়ে বাহিরে গেছিলাম- আর আমার স্ত্রী আত্মীয় বাড়িতে ছিল। এমন সময় ফরিদ মাষ্টার আমাদের বাড়িতে আসে। পড়ে স্থানীয় যুবকরা তাকে ঘরে আটকিয়ে রাখে। খবর পেয়ে রাজবাড়ী থানার পুলিশও ঘটনাস্থলে আসে।
স্থানীয়রা জানায়, ফরিদ দেওয়ানের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউপির বাজিতপুর গ্রামে। তার পিতার নাম আব্দুস সাত্তার দেওয়ান। ফরিদ মাষ্টার বর্তমানে মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া গ্রামের টুকু পুলিশের বাড়িতে ভাড়া থেকে স্কুলে শিক্ষকতা করে। প্রেমের সম্পর্কের টানে দীর্ঘদিন যাবৎ দিনে ও রাতে সে ওই বাড়ীতে যাতায়াত করতো এবং অসামাজিক কাজে লিপ্ত হতো। বিষয়টি নিয়ে এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হলে তাদেরকে আটকের জন্য স্থানীয় তৎপর হয়। গতকাল শুক্রবার রাতে ওই ছাত্রীর বাড়ীতে ঢোকার ঘন্টা খানেক পড়েই আপত্তিকর অবস্থায় ধরা পড়ে। পরে রাত অনুমান সাড়ে ১২টার দিকে তাদের বিয়ে পড়ানো হয়।
রাজবাড়ী সদর থানার এস.আই জাহিদ বলেন, খবর পেয়ে দয়ালনগরে জাফর মন্ডলের বাড়িতে এসে আমরা জানতে পাড়ি যে স্কুল শিক্ষক ও ছাত্রীর মাঝে পূর্ব থেকে প্রেমের সম্পর্ক ছিল। তারা দেখা করতে আসলে স্থানীয় জনগণ তাদের পেয়ে আটক করে। মেয়েকে আমরা জিজ্ঞাসা বাদ করি। এই বিষয়ে ছাত্রী বলেন তার সাথে তার কোন আপত্তিকর ঘটনা ঘটেনি। তাদেরকে সন্দেহ মূলক এক ঘরে পেয়ে আটক করা হয়েছে। এই বিষয়ে কোন অভিযোগ নেই। তারা বলে আমরা বিয়ে করবো এবং বিয়ে করে ফেলে। আমরা এসে দেখি বিয়ে হয়ে গেছে সেই কারণে আমরা এই বিষয়ে আর কোন পদক্ষেপ গ্রহণ করতে পারি নাই।
বাগমারা ছোটমোড় মসজিদের ইমাম মোঃ মেজবাউল ইসলাম বলেন, ১০লক্ষ টাকা কাবিনের মাধ্যমে তাদের বিয়ে হয়েছে। এখন তারা স্বামী-স্ত্রী। তবে এ বিয়েতে ফরিদ দেওয়ানের প্রথম স্ত্রীর অনুমতি ছিল কি না সে ব্যাপারে ইমাম মোঃ মেজবাউল ইসলাম কিছু জানাতে পারেন নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!