Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে আজ জনসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

॥স্টাফ রিপোর্টার॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার-এ অন্তর্ভুক্ত হওয়ায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ ২৮শে নভেম্বর বিকেল ৩টায় রেলগেটের শহীদ স্মৃতি চত্বরে জনসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এডঃ ফজলে রাব্বী মিয়া,এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (ব্রাক্ষ্মনবাড়ীয়া) ফজিলাতুন নেছা বাপ্পি, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য(সিরাজগঞ্জ) সেলিনা বেগম স্বপ্না, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য(শরীয়তপুর) এডঃ নাভানা আক্তার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী।
এছাড়াও জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জনসভায় বক্তব্য রাখবেন এবং স্থানীয় শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন। জনসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।