Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দে যুবলীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল’ স্বীকৃতি পাওয়ায় আনন্দ শোভাযাত্রা করেছে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা যুবলীগ।
গতকাল রবিবার বিকেলে গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় মাঠ প্রাঙ্গন হতে বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালী অংশ নেন এবং বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের এমপি ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী।
র‌্যালী শেষে আলোচনা সভা গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুছ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজবাড়ী-১ আসনের এমপির সহধর্মিনী মিসেস রেবেকা সুলতানা সাজু ও তার কন্যা কানিজ ফাতেমা চৈতী, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মন্ডল, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন শিকদার, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি বক্তব্য রাখেন।