Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী পৌর ও সদর উপজেলা ছাত্রলীগের কমিটির বর্ষপূর্তিতে আনন্দ র‌্যালী-আলোচনা সভা

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী পৌর ও সদর উপজেলা ছাত্রলীগের কমিটির ১বছর পূর্তি উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২২শে নভেম্বর বিকেল ৪টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
আলোচনা সভায় জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সহ-সভাপতি সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি শাওন মিয়া টাইসন, সাধারণ সম্পাদক জালাল পাঠান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল ছালেহীন অপু, ছাত্রলীগ নেতা রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।
নেতৃবৃন্দ সফলতার সাথে এক বছর অতিক্রম করায় পৌর ও সদর উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানান। এছাড়াও তারা ছাত্রলীগকে এতিমদের সংগঠন উল্লেখ করে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে ধন্যবাদ জানান।
জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব বলেন, দেশের বিভিন্ন জায়গায় ছাত্রলীগ খারাপ কাজ করে পত্রিকায় শিরোনাম হয়েছে কিন্তু রাজবাড়ীতে ছাত্রলীগ সুনামের সাথে এগিয়ে যাচ্ছে। তিনি পৌর ও সদর উপজেলা ছাত্রলীগের প্রশংসা করে বলেন, আপনারা আমাদের মুখ উজ্জল করেছেন।
এছাড়াও রাজবাড়ীতে আগমন উপলক্ষে স্বরাষ্ট্র মন্ত্রীকে ধন্যবাদ জানান এবং আগামী জাতীয় নির্বাচনে জয়লাভের জন্য ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে অগ্রণী ভূমিকা পালন করতে হবে বলে উল্লেখ করেন। নেতৃবৃন্দের বক্তব্যের শেষে কেক কেটে রাজবাড়ী পৌর ও সদর উপজেলা ছাত্রলীগের ১বছর পূর্তি উদযাপন করা হয়।