Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রামকান্তপুরের সন্ত্রাসী পিয়ারুল গ্রেফতার॥২টি অস্ত্র-গুলি উদ্ধার

॥কাজী তানভীর মাহমুদ॥ রাজবাড়ী থানা ও জেলা ডিবি গত ২১শে নভেম্বর রাতে যৌথভাবে সদর উপজেলার রামকান্তপুর গ্রামে অভিযান চালিয়ে হত্যাসহ ৮টি মামলার আসামী ও পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী পিয়ারুল সরদার (২৩)কে গ্রেফতার করেছে।
পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে ১টি দেশী তৈরী বন্দুক, ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত পিয়ারুল সরদার রামকান্তপুর গ্রামের হারুন সরদারের ছেলে।
রাজবাড়ী থানার পরিদর্শক(তদন্ত) মোঃ কামাল হোসেন ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টার দিকে থানা ও ডিবি’র টিম যৌথভাবে রামকান্তপুর এলাকায় অভিযান চালিয়ে পিয়ারুলকে গ্রেফতার করে। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকারোক্তির ভিত্তিতে রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া নতুনপাড়ার সামছুর মেহগনি বাগান থেকে ১টি ওয়ান শুটারগান, ১টি বন্দুক ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে একজন চিহ্নিত ও পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী।
গতকাল ২২শে নভেম্বর বেলা ১১টায় রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ তারিক কামাল সাংবাদিকদের একই তথ্য প্রদান করে জানান, পিয়ারুলের বিরুদ্ধে হত্যা মামলাসহ ৮টি মামলা থানা ও বিজ্ঞ আদালতে তদন্ত ও বিচারাধীন রয়েছে। তার মধ্যে ৫টি মামলাতে গ্রেফতারী পরোয়ানা ছিল।
উল্লেখ্য, পিয়ারুল একসময় রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ছিল কিন্তু সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হওয়ায় তাকে ওই কলেজ থেকে বহিষ্কার করা হয়।