Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলার পাংশা-কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন

॥স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি কর্তৃক রাজবাড়ী জেলার পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
গত ১৬ই নভেম্বর যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ ২১সদস্য বিশিষ্ট কমিটিগুলো অনুমোদন করেছেন।
পাংশা উপজেলা যুবলীগের কমিটিতে মোঃ ফজলুল হক ফরহাদকে আহ্বায়ক, মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও মোঃ সহিদুল ইসলাম সেলিমকে যুগ্ম-আহ্বায়ক এবং কালুখালী উপজেলা যুবলীগের কমিটিতে মোঃ মনিরুজ্জামান চৌধুরী মবিকে আহ্বায়ক, মোঃ রাকিবুল ইসলাম লাবু ও মোঃ সোহেল রানাকে যুগ্ম-আহ্বায়ক এবং বালিয়াকান্দি উপজেলা যুবলীগের কমিটিতে মোঃ রাসেল খান রিজুকে আহ্বায়ক, মোঃ শফিকুর রহমান তুহিন ও মোঃ মাজহারুল ইসলাম নান্নুকে যুগ্ম-আহ্বায়ক করে ২১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
অনুমোদিত এই কমিটিগুলো ৯০ দিনের মধ্যে সকল ইউনিয়নের কমিটি গঠন পূর্বক উপজেলা সম্মেলন সম্পন্ন করবে।
গতকাল ২২শে নভেম্বর বিকেলে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নেতৃবৃন্দ পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের হাতে অনুমোদিত কমিটি প্রদান করেন। এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিম উপস্থিত ছিলেন।