Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দিতে স্বরাষ্ট্র মন্ত্রীর আগমন উপলক্ষে বিভিন্ন প্রস্তুতি পরিদর্শন করলেন এমপি-এসপি

॥তনু সিকদার সবুজ॥ আগামীকাল ২৩শে নভেম্বর রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় স্বরাষ্ট্র মন্ত্রীর আগমন উপলক্ষে বিভিন্ন প্রস্তুতি পরিদর্শন করেছেন সংসদ সদস্য ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট অন্যান্যরা।
গতকাল ২১শে নভেম্বর বিকেলে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বালিয়াকান্দি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী-সমাবেশ স্থলের শেষ মুহুর্তের প্রস্তুতি পরিদর্শন করেন। এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তারিক কামাল, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ হান্নান মোল্যা, সিনিয়র সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক সামছুল আলম সুফিসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশস্থল পরিদর্শনের পর পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা বালিয়াকান্দির নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন পরিদর্শন করেন।
এরআগে দুপুরে সংসদ সদস্য ও পুলিশ সুপার মহেন্দ্রপুর পুলিশ ফাঁড়ি ও কালুখালী থানা ভবনের উদ্বোধনী অনুষ্ঠান স্থল পরিদর্শন করেন।