Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় এফএইচ এসোসিয়েশনের উদ্যোগে কৃমিনাশক বড়ি বিতরণ

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নে সমাজ রুপান্তরে স্বেচ্ছাসেবী সংস্থা এফএইচ এসোসিয়েশনের “কম্প্রিহেনসিভ ফ্যামিলি এন্ড কমিউনিটি ট্রান্সফরমেশন প্রোগ্রাম”-এর আওতায় শিক্ষা, স্বাস্থ্য, জীবন-জীবিকা, দুর্যোগ ও নেতৃত্ব গঠন সেক্টরের মাধ্যমে উন্নয়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে।
এই ধারাবাহিকতায় গতকাল ১৯শে নভেম্বর(লক্ষিত জনগনের স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়নের লক্ষ্যে) বাংলাদেশ সরকারের সহোযোগী সংস্থা হিসেবে কর্ম এলাকার ১৬ বৎসরের উর্দ্ধে মানুষের মধ্যে কৃমিনাশক বড়ি বিতরণ করা হয়। ১৯ নভেম্বর থেকে ২১শে নভেম্বর পর্যন্ত হাবাসপুর ইউনিয়নের অন্তর্গত ৪টি গ্রামে(কাচারীপাড়া, শাহমিরপুর, চরআফড়া ও চরঝিকুড়ি গ্রাম) মোট ৩হাজার ৫০৫টি পরিবারে ১৭টি ক্যাম্প থেকে কৃমিনাশক বড়ি বিতরণ করা হবে।
গতকাল রবিবার সকালে হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম মন্ডল কৃমিনাশক বড়ি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
তিনি সরকারের পাশাপাশি কৃমি নাশক বড়ি বিতরন কার্যক্রম পরিচালনার জন্য এফএইচ এসোসিয়েসনের উদ্যোগকে প্রশংসা করেন। সংস্থার এরিয়া টিম লিডার পরিতোষ বাড়ৈ এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংস্থার সিনিয়র এনিমেটর নুরজাহান, এনিমেটর আলফ্রেড, আশরাফুল আলম ও গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গ ও স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।