Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পিরোজপুর জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ আলিমের ইন্তেকাল॥ডিসির শোক

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা গ্রামের কৃতি সন্তান জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল আলিম(৫৫) গত ১৭ই নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নানিল্লাহি —- রাজিউন)।
তিনি রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা প্রাণি সম্পদ কর্মকতা হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে বতর্মানে তিনি পিরোজপুর জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
মরহুমের পরিবারের সদস্যরা জানান, ডাঃ মোঃ আব্দুল আলিম রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় নিজ বাড়ীতে বসবাস করতেন। গত ১৭ই নভেম্বর দুপুরে তিনি ওই বাসায় হৃদযন্ত্রে আক্রান্ত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।
তার একমাত্র ছেলে ইতালী থেকে দেশে ফেরা না পর্যন্ত তার মরদেহে হিমাগারে রাখা হয়েছে। তার ছেলে ফেরার পর আজ ১৯শে নভেম্বর তার দাফন সম্পন্ন করা হবে।
পিরোজপুর জেলা প্রশাসকের শোক প্রকাশ ঃ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল আলিমের অকাল মৃত্যুর সংবাদ শুনে পিরোজপুরের জেলা প্রশাসক মোঃ খায়রুল আলম সেখ গভীর শোক প্রকাশ করেছেন। গত ১৭ই নভেম্বর রাতে “ডিসি পিরোজপুর” নামক ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে জেলা প্রশাসক মোঃ খায়রুল আলম সেখ লিখেছেন “অত্যন্ত ভালো মনের মানুষ ছিলেন তিনি। তাঁর এই অকালে চলে যাওয়ার খবরটি মেনে নিতে ভিষন কষ্ট হচ্ছে। তাঁর মুখচ্ছবি চোঁখে ভাসছে। আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন এবং তার পরিবারকে এই শোক কাটিয়ে উঠার সামর্থ্য দিক। সবাই তাঁর জন্য দোয়া করবেন।