Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দে শুদ্ধাচার-লেখালেখি ও বিতর্ক বিষয়ক কর্মশালা

॥কাজী তানভীর মাহমুদ॥ এনজিও কেকেএস’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আয়োজনে এবং পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন(পিকেএসএফ)’র সহযোগিতায় গতকাল ১৬ই নভেম্বর সকালে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গার্লস স্কুল এন্ড কলেজে শুদ্ধাচার, লেখালেখি ও বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৌলতদিয়ার কেকেএস শিশু বিদ্যালয়ের শিক্ষিকা গৌরী রাণী। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ সুলতান উদ্দিন আহমেদ।
প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন (আরডিএ)’র সভাপতি মেজবাহ-উল-করিম রিন্টু এবং বিতার্কিক রুমা খাতুন। কর্মশালায় ওই স্কুল ও কলেজের ৫০জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন কেকেএস’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর প্রধান উপদেষ্টা ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার এবং সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর কর্মসূচী সংগঠক ফয়েজুল হক কল্লোল। সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন কেকেএস’র সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন।