Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী মাইক্রো-কার স্ট্যান্ড সড়ক পরিবহন শ্রমিক উপ-কমিটি গঠন

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-২২৮৪) অন্তর্ভুক্ত ‘রাজবাড়ী মাইক্রো-কার স্ট্যান্ড সড়ক পরিবহন শ্রমিক উপ-কমিটি’ গঠন করা হয়েছে।
গত ১৬ই এপ্রিল রাজবাড়ী পৌর অনুপম সুপার মার্কেটের ৩য় তলায় অবস্থিত সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়। এ সময় জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, কার্যকরী সভাপতি মোঃ রমজান আলী, সহ-সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন তুকাই, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ এবং সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং মাইক্রো-কার স্ট্যান্ডের পরিবহন শ্রমিকগণ উপস্থিত ছিলেন।
সভায় রাজবাড়ী মাইক্রো-কার স্ট্যান্ড সড়ক পরিবহন শ্রমিক উপ-কমিটির পূর্ববর্তী কমিটি বিলুপ্ত করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটিতে মোঃ হেলাল খান সভাপতি, মোঃ বাবু খান সহ-সভাপতি, মোঃ সেলিম মোল্লা সাধারণ সম্পাদক, মোঃ আঃ রব সিকদার সহ-সাধারণ সম্পাদক, মোঃ হারুন খান, সাংগঠনিক সম্পাদক, মোঃ হারুন মিয়া দপ্তর সম্পাদক, মোঃ আবু সিদ্দিক রিন্টু প্রচার সম্পাদক, মোঃ আলাউদ্দিন(আলী) কোষাধ্যক্ষ এবং খন্দকার পলাশ, মোঃ শাজাহান, মোঃ আঃ আলিম মন্ডল, মোঃ হায়াত আলী মোল্লা ও মোঃ মুনছুর আলী শেখ কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।