বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী

  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরী। আগামী ২/১ দিনের মধ্যেই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।
জানাগেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার গত ২৪শে আগস্ট তারিখের ৩৮৬ নম্বর প্রজ্ঞাপনমূলে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরীকে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ দেওয়া হয়। 
তিনি বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা। চাকুরীর শুরুতে ১৯৮৮ সালে তিনি সহকারী কমিশনার হিসেবে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এরপর তিনি একই জেলার উখিয়া উপজেলার উপজেলা ম্যাজিস্ট্রেট, পরবর্তীতে কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, এরপর টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং সর্বশেষ রাজউকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন শেষে অতিরিক্ত সচিব পদে মন্ত্রিপরিষদ বিভাগে দায়িত্ব পালন করেন। ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক এম.বজলুল করিম চৌধুরী রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র। তার স্ত্রী গৃহিনী।
ঢাকা বিভাগের কমিশনার পদে যোগদানের প্রাক্কালে তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!