Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দি থেকে এক নারী ৪মাস নিখোঁজ!

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থেকে ৪মাস ধরে নিখোঁজ রয়েছে এক নারী। তার নাম মমতাজ বেগম(৪০)। সে বরিশাল জেলার গলাচিপা উপজেলার আটখালী গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী। তার পিত্রালয় বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে।
নিখোঁজ মমতাজ বেগমের বোন রহিমা বেগম বলেন, আমার বোন বাড়ীতে এসে নবাবপুর ইউনিয়ন ভূমি অফিসে গিয়ে নিখোঁজ হয়। পরে আমি আমার বোনের স্বামীর বাড়ীসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজি করেছি। তাকে নিয়ে আমরা দুশ্চিন্তার মধ্যে রয়েছি। বিভিন্ন ব্যক্তির মুখ থেকে শুনেছি, আমার বোনের সাথে নবাবপুর ইউনিয়ন ভূমি অফিসের ভারপ্রাপ্ত ভূমি কর্মকর্তা আতাউর রহমান মুন্নুর গভীর সম্পর্ক বিদ্যমান।
এ ব্যাপারে আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মমতাজ গত ২৯শে এপ্রিল জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে আমার অফিসে এসেছিল। সেখানে থাকাবস্থায় তার নিকট একটি ফোন আসে। ফোনে তার এক আত্মীয় ফরিদপুর হাসপাতালে ভর্তি থাকার কথা শুনে সেখানে যাওয়ার কথা বলে আমার অফিস ত্যাগ করে। এরপর কি হয়েছে আমি জানিনা।
এ ব্যাপারে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, নিখোঁজ মমতাজ বেগমের বোন রহিমা বেগম গত ২৮শে জুলাই বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। এ ব্যাপারে বালিয়াকান্দি থানার এএসআই মোঃ আজিজকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।