Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বরাট ভাকলা প্রাইমারী স্কুলের শিক্ষক ও দপ্তরীকে মারপিট॥মহিলা গ্রেফতার

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার বরাট ভাকলা সরকারী প্রাইমারী স্কুলের দপ্তরী ও এক শিক্ষককে মারপিট করার ঘটনায় মামলা হয়েছে।
গতকাল ২০শে ডিসেম্বর ওই স্কুলের প্রধান শিক্ষক শম্পা প্রামানিক বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী মহিলা ফিরোজা বেগম (৪০)কে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ফিরোজা বেগম জেলা সদরের বরাট ইউনিয়নের এলাইল গ্রামের আঃ ছাত্তারের স্ত্রী।
মামলার বাদী শম্পা প্রামানিক জানান, তার স্কুলের সাথেই আব্দুস ছাত্তারের বসত বাড়ী। বিভিন্ন সময়ে তারা সংসারের কাজকর্ম স্কুলের মাঠে এসে করে। এছাড়াও তারা রান্না কাজে ব্যবহৃত বিভিন্ন ধরণের খড়ি ও জামা কাপড় স্কুলের মাঠেই শুকাতো। এতে স্কুলের ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় অসুবিধা হতো। এরূপ কাজ থেকে বিরত থাকার জন্য তাদেরকে নিষেধ করা হলে তারা ক্ষিপ্ত ছিল। গত ১৯শে ডিসেম্বর দুপুর ২টার দিকে স্কুলের ট্যাকিংর পানি নিচে পড়লে আঃ ছাত্তারের স্ত্রী ফিরোজা বেগম এসে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এ সময় বকাবাজি করতে নিষেধ করায় পরিকল্পিতভাবে ফিরোজা বেগম, তার স্বামী আঃ ছাত্তার(৫২), ছেলে মুন্না মোল্লা(২৫) ও মেয়ে তিন্নি মোল্লা (১৯)সহ অজ্ঞাত ২জন স্কুলের দপ্তরী আরিফ হোসেন ও সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুনকে মারপিট করে।
তিনি আরো বলেন, দপ্তরী আরিফ হোসেন ও শিক্ষক আব্দুল্লাহকে মারপিটের হাত থেকে ঠেকাতে স্কুলের ছাত্রছাত্রীরা এগিয়ে তারা এদের মধ্যে কয়েকজনকেও মারপিট করে।
রাজবাড়ী থানার এস.আই মোঃ আব্দুল খালেক জানান, ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ফিরোজা বেগমকে গ্রেফতার করে গতকাল ২০শে ডিসেম্বর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।