Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা

॥কবির হোসেন॥ রাজবাড়ী হানাদারমুক্ত দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৮ই ডিসেম্বর সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের বিজয় মেলার মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ড. সৈয়দা নওশীন পর্ণিনী এবং নবাগত অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) আজাদ রহমান।
অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন নারী মুক্তিযোদ্ধা গীতা রাণী কর, যুদ্ধকালীন কমান্ডার মহসীন উদ্দিন বতু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এডঃ দেবাহুতি চক্রবর্তী প্রমুখ।
বক্তাগণ রাজবাড়ী হানাদারমুক্ত হওয়ার ঘটনার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন এবং আত্মোৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।
অনুষ্ঠান উপস্থাপনা করেন এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের মধ্যদিয়ে রাজবাড়ী জেলা প্রশাসন কর্তৃক বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে গত ১৪ই ডিসেম্বর থেকে শুরু হওয়া ৫দিনব্যাপী বিজয় মেলা সমাপ্ত হয়।