Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজে একাদশ শ্রেণীর প্রথম ক্লাস উপলক্ষে পরিচিতি ও সচেতনতামূলক সভা

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের মিলনায়তনে গতকাল ১লা জুলাই সকালে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীর ছাত্রীদের প্রথম ক্লাস উপলক্ষে পরিচিত ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা।
কলেজের অধ্যক্ষ প্রফেসর আ.ক.ম সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপাধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী, সহযোগী অধ্যাপক শাহনেওয়াজ পারভেজ ও সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন কলেজের ইংরেজী প্রভাষক সুরজিত চক্রবর্তী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সালমা বেগম ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা কখনো ভুল পথে পরিচালিত হবে না। তোমরা এতো লাকি জেনারেশন যে তোমাদের হাতের মুঠোয় এখন পুরো বিশ্ব। তোমরা যেটা করবে না সেটা হলো ভুল। তোমরা এই বয়সে কোন সিদ্ধান্ত নেয়ার চেষ্টা করবে না।
তিনি বলেন, বাবা-মার প্রতি, গুরুজনদের প্রতি ও শিক্ষকদের প্রতি তোমরা সম্মান দেখাবে। তারাই তোমাদের পথ দেখাবে। তোমাদের প্রতি অনুরোধ রইলো অল্পতে তোমরা হার মানবে না। পিছু পা হবে না। তোমরা ইয়াং জেনারেশন। তোমাদেরকে স্বপ্ন নিয়ে এগিয়ে যেতে হবে। তোমাদেরকে অনেক দূরে যেতে হবে। অনেক দূর এগিয়ে গেলেই দেশ গিয়ে যাবে।