Site icon দৈনিক মাতৃকণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতের মহামান্য প্রেসিডেন্টের পক্ষ থেকে ইউএই’র ভাইস মহামান্য প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশিদ আল মাখতুমের কাছে আবুধাবির কাসার আল ওয়াতান প্যালেসে সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর গত ২৩শে নভেম্বর অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে তাঁর পরিচয়পত্র পেশ করেছেন।
উপ-রাষ্ট্রপতি শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, হাইরিয়াসের উপ-প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্র মন্ত্রীসহ মন্ত্রিপরিষদের ১০ সদস্যের উপস্থিতিতে আবু জাফরকে স্বাগত জানিয়ে, সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট তাকে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত হিসাবে দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
রাষ্ট্রদূত আবু জাফর সংযুক্ত আরব আমিরাতের নেতৃত্বের কাছে বাংলাদেশের মাননীয় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এবং বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানান।
রাষ্ট্রদূত সংযুক্ত আরব আমিরাতের নেতৃত্বের সুস্বাস্থ্য ও সুস্বাস্থ্যের পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতের ভ্রাতৃ প্রতিম জনগণের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।