Site icon দৈনিক মাতৃকণ্ঠ

নবাগত দুই অতিরিক্ত জেলা প্রশাসককে কালেক্টরেটের কর্মচারীদের ফুলেল শুভেচ্ছা

॥স্টাফ রিপোর্টার॥ গতকাল ১৩ই জুলাই সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীগণ নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং নবাগত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) সরকার আবদুল্লাহ আল-মামুন বাবুকে ফুলেল অভ্যর্থনা জানান।

উল্লেখ্য, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জনাব সারোয়ার আহমেদ সালেহীন গত ২৩শে জুন রাজবাড়ীতে যোগদান করেন এবং গত ২রা জুলাই তারিখে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এর দায়িত্বভার গ্রহণ করেন। তিনি খুলনা থেকে বদলি হয়ে রাজবাড়ী জেলায় এসেছেন।

অপরদিকে নবাগত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আবদুল্লাহ আল-মামুন বাবু গত ৩১/৫/২০২০ তারিখে রাজবাড়ীতে যোগদান করেন এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি পিরোজপুর জেলা হতে বদলি হয়ে রাজবাড়ীতে এসেছেন।

অভ্যর্থনা জানানোর সময় জেলা প্রশাসকের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খান, জেলা নাজির সুশান্ত কুমার শিকদার, বাকাসস জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি গোলাম পাঞ্জাতন, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, মহিলা সম্পাদিকা মিসেস আফরোজা চৌধুরী, মোঃ আমিন উদ্দিন, কালেক্টরেট ৪র্থ শ্রেণি চিত্ত বিনোদন ক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক, কালেক্টরেট ৪র্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির সভাপতি মোঃ হাবিবুর রহমানসহ জেলা প্রশাসকের কার্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীগণ উপস্থিত ছিলেন।