Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ইউপি চেয়ারম্যানকে হত্যা মামলার আসামী করার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন পালিত

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান এবং তার চাচা ও ভাইদের হত্যা মামলার আসামী করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

গতকাল ৬ই জুলাই বেলা ১২টার দিকে এলাকাবাসীর ব্যানারে বাগাট বাজার এলাকায় ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের পাশে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

তবে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে পুলিশ মানববন্ধন না করার অনুরোধ করলে কর্মসূচী সংক্ষিপ্ত করে সমাপ্ত করা হয়। এ সময় বাগাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মোল্লা এবং  জেলা পরিষদের সদস্য দেব প্রসাদ রায় বক্তব্য রাখেন।

তারা রাজনৈতিক উদ্দেশ্যে ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান এবং তার চাচা ও ভাইদের হত্যা মামলার আসামী করা হয়েছে দাবী করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবী জানান।

এ ব্যাপারে মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম বলেন, একটি হত্যা মামলার প্রেক্ষিতে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়েছিল। কিন্তু করোনাকালীন পরিস্থিতির কারণে কর্মসূচী সংক্ষিপ্ত করার অনুরোধ জানালে তারা আমাদের অনুরোধে সাড়া দিয়ে কর্মসূচী সংক্ষিপ্ত আকারে শেষ করেন। হত্যা মামলাটির নিরপেক্ষ তদন্ত করা হবে। নিরপরাধ কাউকে হয়রানী করা হবে না।

উল্লেখ্য, গত ২রা জুলাই প্রতিপক্ষের হামলায় মধুখালী উপজেলার কাটাখালী গ্রামে সিদ্দিক মোল্লা নামে এক ব্যক্তি মারা যান। এ ঘটনায় নিহতের পুত্র কামরুল ইসলাম বাদী হয়ে ৬০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামী করে মধুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।