Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীর পাঁচুরিয়ার ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ হত্যা মামলার আসামী কাদের কাজী ঢাকা থেকে গ্রেপ্তার

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কাজীপাড়া এলাকায় ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ(৫০) হত্যা মামলার এজাহারভুক্ত ২জন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার জানান, ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ হত্যা মামলা এজাহার নামীয় ৪নং আসামী কাদের কাজী (৪৫)কে গত ২৩শে জুন ভোর রাতে রাজধানী ঢাকার পপ্লবী থানা এলাকা থেকে ও ১০ নং আসামী মাঈন উদ্দিনকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, এ হত্যা মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৪জনসহ মোট ৬জনকে পুলিশ গ্রেফতার করেছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
গ্রেফতারকৃত কাদের কাজী চরআন্ধার মানিক এলাকার মৃত মকিম কাজীর ছেলে ও মাঈদ উদ্দিন দয়ালবন্ধু এলাকার মৃত ফজের আলীর ছেলে।
উল্লেখ্য, গত ১৯শে জুন বেলা পৌনে ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কাজীপাড়া এলাকার সেবা ইটভাটার কাছে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শহীদ শেখের মৃত্যু হয়।’ তিনি রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের মৃত ইব্রাহীম শেখের ছেলে এবং গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ভাগলপুর এলাকা ‘সেবা ব্রিকস’ নামের ইট ভাটার অংশীদার মালিক ছিলেন।
এ ব্যাপারে নিহতের ভাই দেলোয়ার হোসেন দিপু(৪২) বাদী হয়ে ১২জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৭/৮জনকে আসামী করে রাজবাড়ী থানায় মামলা নং-১১, তারিখ-১৯/০৬/২০২০ইং, ধারাঃ ৩০২/৩৪/১১৪ দঃ বিঃ দায়ের করেন।