শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

রাজাবাড়ীর ২টি ইউপিতে খাদ্য বান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে ২জনের ডিলারশীপ বাতিল

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের সেই খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবু নাছির শেখের ডিলারশীপ বাতিল করা হয়েছে।

কার্ডধারী দরিদ্র মানুষের কাছে ১০ টাকা কেজি দরে বিক্রির চাল আত্মসাতের অভিযোগে মানববন্ধনের একদিন পর গতকাল ২০শে এপ্রিল তার ডিলারশীপ বাতিল করা হয়।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান ও জেলা খাদ্য নিয়ন্ত্রক মুন্সী মুজিবুর রহমান জানান, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় খানগঞ্জ ইউনিয়নের ডিলার আবু নাছিরের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠায় সেগুলো খতিয়ে দেখে তার ডিলারশীপ বাতিল করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

উল্লেখ্য, খানগঞ্জ ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবু নাছির শেখ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে কার্ডধারীদের কাছে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি না করে আত্মসাতের অভিযোগে গত ১৯শে এপ্রিল খানগঞ্জ ইউনিয়নের হাটবাড়ীয়া পাষাণ মার্কেট এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও রাজবাড়ী সদর উপজেলার দাদশীতে গত ১৭ই এপ্রিল দুপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর (ওএমএস’র) ১০ টাকা কেজির চাল ১জন কার্ডধারীকে বাদ দিয়ে অন্যত্র বিক্রি করার অপরাধে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডে দন্ডিত ডিলার ছোরাপ শেখের ডিলারশীপ বাতিল প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান। তিনি বলেন, ২/১ দিনের মধ্যে তার ডিলারশীপ বাতিলের চিঠি দেওয়া হবে।

গত ১৭ই এপ্রিল সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ডিলার ছোরাপ শেখকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!