Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশা থানা পুলিশের অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী-মাদকসহ ৪জন গ্রেপ্তার

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলার পাংশা মডেল থানার পুলিশ গত ১২ই মার্চ রাত ১টার দিকে উপজেলার কামারডাঙ্গী গ্রাম থেকে আইয়ুব আলী(৩৯) নামে এক সন্ত্রাসীকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে। সে একই উপজেলার সরিষা গ্রামের মৃত দিয়ানত মল্লিকের ছেলে।
পাংশা মডেল থানার ওসি আহসান মোঃ উল্লাহ জানান, গ্রেফতারকৃত আইয়ুব আলীর নিকট থেকে ২টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে থানায় আরো ৫টি মামলা আছে।
এর আগে পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ’র নেতৃত্বে পুলিশের একটি দল গত ১১ই মার্চ পৃথক অভিযান পরিচালনা করে রতন রবি দাস ওরফে প্রশান্ত(৩৮) পিতা-মৃত ভক্ত রবি দাস, সাং-রথখোলা, থানা- কোতয়ালী, জেলা-ফরিদপুর ও মোঃ রাশেদ বিশ্বাস(২০) পিতা-মোঃ রতন বিশ্বাস, সাং-দক্ষিণ ভবানীপুর, থানা ও জেলা-রাজবাড়ীকে ৪০০ গ্রাম গাঁজা, মোঃ মুকুল মোল্লা(২৫), পিং-মোঃ আইয়ুব মোল্লা, সাং-বালিয়াপাড়া, থানা-পাংশাকে ৪৬ পিচ ইয়াবা ট্যাবলেট, মোঃ নাজের বিশ্বাস(৪০), পিং-মৃত কাদের বিশ্বাস, সাং-পাংশা চাঁদপুর, থানা-পাংশাকে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।