Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীর মাটিপাড়ায় ৩বছরের শিশুর ধর্ষক ফরিদ শেখ গ্রেফতার

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া এলাকার ৩ বছরের কন্যা শিশুর ধর্ষক ফরিদ শেখ (৪২)কে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল ৭ই মার্চ ভোরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল পাবনার আতাইকুলা উপজেলার বনগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফরিদ শেখ মাটিপাড়া এলাকার(রাজেন্দ্রপুর) কাশেম শেখের ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকারের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ৩রা মার্চ দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে তারা জানতে পারেন রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়া এলাকার ৩বছর বয়সী একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে। এরপর তারা ঘটনাটির ‘ছায়া তদন্ত’ করে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত ফরিদ শেখকে গ্রেফতারে সচেষ্ট হন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতারের পর ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে। পরে তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত ২৬শে মার্চ সকালে শিশুটি তাদের প্রতিবেশী ফরিদ শেখের মেয়ের সাথে খেলার সময় লম্পট ফরিদ শেখ চকলেট ও বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে শিশুটিকে তার ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় পরিবারের লোকজন শিশুটিকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে এবং শিশুটির পিতা বাদী হয়ে লম্পট ফরিদ শেখের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করে।