Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী পৌর কৃষক লীগের পক্ষ থেকে জেলা আ’লীগের সেক্রেটারীকে শুভেচ্ছা

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌর কৃষক লীগের নবগঠিত আহ্বায়ক কমিটির পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
গতকাল ১২ই ডিসেম্বর সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান, রাজবাড়ী পৌর কৃষক লীগের আহ্বায়ক শাহিদুল হক তিতু, সদস্য সচিব কমল কুমার সরকার, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন রনি, মেহেদী হাসান সোহাগ, মেহেদী হাসান কবির, সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ, সদস্য সচিব আলাউদ্দিন আলাল, জেলা কৃষক লীগের সদস্য মাইনদ্দিন সরদার, পৌর কৃষক লীগের সদস্য লিটন মিয়া, কামাল হোসেন, ইছাক শেখ, ফজেল খান, পারভেজ শেখ, আরিফুল ইসলাম, মোমিনুল ইসলাম রোমান ও সদর উপজেলা কৃষক লীগের সদস্য হানিফ মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।
ফুলেল শুভেচ্ছা প্রদানকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী পৌর কৃষক লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং তাদেরকে নানা বিষয়ে দিক-নির্দেশনা দেন।
এছাড়াও তিনি সংগঠনকে গতিশীল করায় জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আবু বককারের ভূয়সী প্রশংসা করেন এবং সবসময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
কৃষক লীগের নেতৃবৃন্দও কাজী ইরাদত আলীকে ধন্যবাদ জানান এবং তার নেতৃত্বে নিবেদিতভাবে দলের জন্য কাজ করার অঙ্গীকার করেন।