Site icon দৈনিক মাতৃকণ্ঠ

মহান বিজয় দিবসে জেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

॥আসহাববুল ইয়ামিন রয়েন॥ মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গত ১৬ই ডিসেম্বর বেলা ১২টায় জেলা প্রশাসকের বাসভবনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার মোঃ আব্দুল জলিল ও যুদ্ধকালীন কমান্ডার মহসীন উদ্দিন বতু প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ড. সৈয়দা নওশীন পর্ণিনী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা, জেলা জাসদের সভাপতি আহমেদ নিজাম মন্টু, যুদ্ধকালীন কমান্ডার কামরুল হাসান লালী, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেনসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাগণ, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলীর মৃতুতে তার প্রতি ও স্বাধীনতা যুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাসহ মৃত্যুবরণকারী সকল বীর মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১মিনিট নীরবতা পালন করা হয়। এরপর জেলা প্রশাসক সকল মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানান।
বক্তব্য পর্ব শেষে জেলা প্রশাসক জিনাত আরা বীর মুক্তিযোদ্ধাদের বিজয় দিবসের উপহার প্রদান করেন।