Site icon দৈনিক মাতৃকণ্ঠ

এমপি বাদলের মৃত্যুতে রাজবাড়ীতে জাসদের(আম্বিয়া) শোক সভা

॥চঞ্চল সরদার॥ জাসদের(আম্বিয়া) কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে রাজবাড়ীতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা জাসদের(আম্বিয়া) আয়োজনে গতকাল ২৮শে নভেম্বর বিকালে জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর কার্যালয়ে এই শোক সভা অনুষ্ঠিত হয়।
জেলা জাসদের (আম্বিয়া) সভাপতি স্বপন কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জ্বল গুহ’র সঞ্চালনায় সভায় জাসদের(আম্বিয়া) কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মনজুর আহমেদ মঞ্জু, সহ-সাধারণ সম্পাদক আশফাকুর রহমান সবুজ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টু, জেলা উদীচীর সভাপতি ডাঃ সুনীল কুমার বিশ^াস, সাংস্কৃতিক কর্মী ফকীর শাহাদত হোসেন, মুক্তিযোদ্ধা বাকাউল আবুল হাশেম, জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি ডাঃ পূর্ণিমা দত্ত, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ মাখন ও এডঃ মাহবুবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, মঈন উদ্দিন খান বাদল ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা, জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি এদেশের আপামর মানুষের কাছে প্রিয় ছিলেন। সৎ, সাহসী ও অসাম্প্রদায়িক চেতনার মানুষ ছিলেন। সবসময় সত্য কথা বলতেন। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষে সবসময় সোচ্চার ছিলেন। মুক্তিযুদ্ধের পক্ষের মানুষের সাথে তার আত্মার সম্পর্ক ছিল। তিনি বলতেন মুক্তিযোদ্ধা ও রাজকাররা কখনো একই পথে হাঁটতে পারে না। দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে অংশ নিয়েছেন। সংসদে সাধারণ মানুষের দাবী-দাওয়া তুলে ধরতেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দেশের কথা, মানুষের কথা ভেবেছেন।