Site icon দৈনিক মাতৃকণ্ঠ

আগামী নির্বাচনে ওয়ার্কার্স পার্টি নিজস্ব প্রতীক হাতুড়ি নিয়ে লড়বে —কমরেড ফজলে হোসেন বাদশা,এমপি

॥চঞ্চল সরদার॥ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ওয়ার্কার্স পার্টি নিজস্ব প্রতীক হাতুড়ি নিয়ে লড়বে। অন্যান্য বাম গণতান্ত্রিক দলগুলোর সাথে ইস্যু ভিত্তিক আন্দোলনে অংশগ্রহণ করবে।
গতকাল ২২শে নভেম্বর বিকালে ওয়ার্কার্স পার্টির রাজবাড়ী জেলা কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাজবাড়ী শহরের দলীয় কার্যালয়ে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য আরবান আলী, মওলা বক্স, গোলাম কাদের ও ছলেমান মোল্লা দলু প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে কমরেড ফজলে হোসেন বাদশা এমপি আরও বলেন, দেশে জঙ্গীবাদের উত্থানের ক্রান্তিকালীন সময়ে ওয়ার্কার্স পার্টি আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটে যোগ দিয়েছিল। পরবর্তীতে সরকারেও যোগ দিয়েছিল। গণতান্ত্রিক যে কোন আন্দোলন-সংগ্রামে ওয়ার্কার্স পার্টি সামনের কাতারে থেকে অংশ নিয়েছে। ভবিষ্যতেও ওয়ার্কার্স পার্টি জনগণের সঙ্গে থাকবে। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আমাদের ঐক্য ধরে রাখতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে সম্মিলিতভাবে কাজ করতে হবে।