Site icon দৈনিক মাতৃকণ্ঠ

সালেহা সামাদ হাসপাতালে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

॥মোখলেছুর রহমান॥ মরহুম আলহাজ্ব ডাঃ আব্দুস সামাদ সরকারের স্মরণে কালুখালী উপজেলার সালেহা সামাদ হাসপাতালে গতকাল ১৬ই মার্চ দিনব্যাপী ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।
এ উপলক্ষে গতকাল সকাল ৯টায় হাসপাতালে আয়োজিত অনুষ্ঠানে সালেহা সামাদ হাসপাতালের প্রোপাইটর এস.এম আবু হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দীপক কুমার বিশ্বাস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শারমিন আক্তার, মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ এম.আর মালিক, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর তালেবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দীপক কুমার বিশ্বাস বলেন, মানুষের জীবনে বেঁচে থাকার পূর্বশর্ত হলো সুস্থ্যতা। তাই নিয়মিত চিকিৎসা ও চেকআপের মাধ্যমে প্রত্যেক মানুষকে সুস্থ্য থাকার আহবান জানান তিনি।
এছাড়াও তিনি কালুখালীতে একক ব্যক্তির উদ্যোগে উপজেলার একমাত্র ডিজিটাল চিকিৎসা সেবা প্রতিষ্ঠান হওয়ায় সালেহা সামাদ হাপাতালের মালিক ডাঃ এস.এম আবু হোসাইনকে ধন্যবান জানান।
উল্লেখ্য, সালেহা সামাদ হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ এম.আর মালিক কর্তৃক মেডিসিন, হার্ট, গাইনী, বাতজ্বর ,চর্ম, শিশু, বাত-ব্যাথা, ডায়াবেটিস ও প্রেশারের রোগীসহ বিভিন্ন ধরণের রোগী ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।