Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দের ডিম্পল হত্যার মূলহোতা সেলিম গ্রেপ্তার॥আদালতে স্বীকারোক্তি

॥শিহাবুর রহমান॥ গোয়ালন্দের চাঞ্চল্যকর ডিম্পল(২৮) হত্যা মামলার মূল হোতা সেলিম শেখ (৩৭)কে গত ৮ই মার্চ রাতে রাজবাড়ী ডিবি পুলিশ গ্রেফতার করেছে। এ সময় কাছ থেকে ওই হত্যায় ব্যবহৃত একটি ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত সেলিম শেখ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার হরিহরপুর গ্রামের মামুন শেখের ছেলে। তবে সে গোয়ালন্দ উপজেলার বাঘলপুর গ্রামে মামা বাড়ীতে বসবাস করতো।
রাজবাড়ী ডিবির এস.আই নিজাম জানান, গ্রেফতারকৃত সেলিম গোয়ালন্দের বাঘলপুর গ্রামে মামা জলিল শেখের বাড়ীতে থেকে বড় হয়। সে থেকে মামার প্রতি তার গভীর ভালবাসা ছিল। কিন্তু একই এলাকার ডিম্পল তার মামা ও মামাতো ভাইকে একাধিকবার মারপিট করলে ক্ষিপ্ত ছিল সে। এ অনুরাগে সে ও ঢাকার একটি সাপ্তাহিক পত্রিকার স্টাফ রিপোর্টার মাহাবুব ডিম্পলকে হত্যার পরিকল্পনা করে। তারা ঢাকা থেকে ২০১৫ সালের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে গোয়ালন্দে আসে। তারা প্রথমে পরিকল্পনা করে ডিম্পলের হাত পা কেটে দিবে। পরবর্তীতে তারা তাকে হত্যার পরিকল্পনা করে। তারা দুইজনসহ মোট ৭জন ডিম্পল যে রাস্তা দিয়ে যাতায়াত করতো সেই রাস্তায় ওৎ পেতে থাকতো। এর দুইদিন পর গত ৪/১০/২০১৫ তারিখ সন্ধ্যায় ডিম্পলকে তারা ধরে বাঘলপুর আজিবরের ইটভাটা এলাকার আজাহারের পতিত জমির মধ্যে নিয়ে এলোপাতারীভাবে কুপিয়ে হত্যা করে।
প্রায় দেড় বছর পলাতক থাকার পর গত ৮ই মার্চ রাতে সেলিমকে গ্রেফতার করা হয়েছে। গত ৯ই মার্চ তাকে সেলিমকে পুরিশ আদালতে পাঠালে সে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে। জবাববন্দী শেষে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।