Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীতে আওয়ামীলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

॥শিহাবুর রহমান॥ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।
কর্মসূচীর মধ্যে ছিল ঃ ২১শে ফেব্র“য়ারী প্রভাতে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত করে ও দলীয় এবং কালো উত্তোলন। এরপর দলীয় কার্যালয়ের মুক্তমঞ্চে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।
এরপর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি এডঃ গনেশ নারায়ন চৌধুরী, সহ-সভাপতি ও পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি কাজী ইরাদত আলী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ওহিদুজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ও জেলা মহিলা যুবলীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।