Site icon দৈনিক মাতৃকণ্ঠ

আসন্ন উপজেলা নির্বাচনে জাকের পার্টি অংশগ্রহণ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলবে—পীরজাদা মোস্তফা আমীর ফয়সল

॥হেলাল মাহমুদ॥ জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব মোস্তফা আমীর ফয়সল বলেছেন, সোনার মানুষ গড়ে তোলা ও দেশের প্রাচুর্য অর্জন-এই দু’য়ের মধ্যে সমন্বয় আনবে জাকের পার্টি। তাই দলের তৃণমূল পর্যায় পর্যন্ত সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। রাষ্ট্রের নীতি নির্ধারণী জায়গায় প্রতিনিধিত্ব নিশ্চিত করতে হবে। জাতীয় রাজনীতিতে আমাদের প্রতিষ্ঠিত হতে হবে। এ লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জাকের পার্টি অংশগ্রহণ করবে এবং সর্বাত্মক প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলবে ইনশাল্লাহ।
ফরিদপুরের আটরশিতে বিশ্ব জাকের মঞ্জিলের বাৎসরিক ওরস শরীফকে সামনে রেখে গতকাল ২৪শে জানুয়ারী বিকেলে রাজবাড়ী শহরের রেলওয়ে আজাদী ময়দানে জেলা জাকের পার্টি ও সকল সহযোগী সংগঠন আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাজবাড়ী জেলা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ আলী বিশ্বাস কাঞ্চনের সভাপতিতেত্ব সভায় অন্যান্যের মধ্যে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল, ভাইস চেয়ারম্যান মুন্সী আব্দুল লতিফ, জেলা জাকের পার্টির সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক আঃ সামাদ মিয়া ও জাকের পার্টি ছাত্রফ্রন্টের ফরিদপুর সাংগঠনিক বিভাগের সভাপতি আমিনুল হক আকাশ প্রমুখ বক্তব্য রাখেন।
জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব মোস্তফা আমীর ফয়সল আরো বলেন, আওয়ামী লীগ ও জাকের পার্টি এই দু’টি রাজনৈতিক দলেরই তৃণমূলের ভিত্তি আছে। কতিপয় রাজনৈতিক দলের ভবিষ্যৎ হুমকীর মুখে। সেসব দল জাকের পার্টির অগ্রযাত্রা রুদ্ধ করার ষড়যন্ত্রে মেতেছে কিন্তু সূর্যকে মেঘ দিয়ে ঢেকে রাখা যায় না। মানুষের ভাগ্যের পরিবর্তন হওয়া দরকার। বেকারত্ব দূরীকরণ, ব্যবসা বাণিজ্যে গতি না এনে, সকলের মুখে হাসি না ফুটিয়ে কেনো উন্নয়ন টেকসই হয় না। নির্বাচনের নামে গোলাগুলি, আগুন, রক্তপাত, হত্যা এসব মানুষ আর দেখতে চায় না। নিরীহ জনসাধারণ অসভ্য রাজনীতি দেখতে চায় না।
সভায় জাকের পার্টি ও সহযোগী সংগঠনগুলোর বিপুল সংখ্যক নেতাকর্মী ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।